ফেরত (রিটার্ন)
১. পণ্য হাতে পেয়েই আপনি প্যাকেট খুলে দেখতে পারবেন। যদি পছন্দ না হয়, তাহলে ডেলিভারি ম্যান থাকাকালীনই কোনো খরচ ছাড়াই ফেরত দিতে পারবেন।
২. পণ্য হাতে পাওয়ার ৯০ দিনের মধ্যে, ব্যবহার না করা যেকোনো পণ্য ফেরত দিতে পারবেন। তবে, পণ্যটি অবশ্যই নতুন ও অক্ষত অবস্থায় থাকতে হবে এবং এর মূল প্যাকেজিংয়ে ফেরত দিতে হবে। আর, পণ্যটি নীলার ওয়েবসাইট (neela.com.bd) বা ফেসবুক পেইজ (Neela) থেকে কেনা হতে হবে।
৩. পণ্যের দাম ৪০০ টাকা বা তার বেশি হলে, ফেরত পাঠানোর খরচ নীলা দেবে। দাম ৪০০ টাকার কম হলে, ফেরত পাঠানোর খরচ আপনাকে দিতে হবে।
৪. যদি পণ্যটি নষ্ট থাকে, ক্ষতিগ্রস্ত হয় বা ভুল পণ্য পান, তাহলে নীলা কোনো খরচ ছাড়াই ফেরত নেবে। তবে, পণ্য পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে নীলার সাপোর্ট টিমকে (support@neela.com.bd বা ০১৮০৫০৫৮১৮১) জানাতে হবে
পরিবর্তন (এক্সচেঞ্জ)
১. পণ্য হাতে পাওয়ার ৯০ দিনের মধ্যে, যেকোনো পণ্য পরিবর্তন করতে পারবেন। তবে, পণ্যটি অবশ্যই নতুন ও অক্ষত অবস্থায় থাকতে হবে এবং এর মূল প্যাকেজিংয়ে ফেরত দিতে হবে।
২. পরিবর্তন করার জন্য পণ্যের দাম ৪০০ টাকা বা তার বেশি হতে হবে। ঢাকার মধ্যে পরিবর্তনের জন্য ডেলিভারি খরচ নীলা দেবে। ঢাকার বাইরে হলে, পণ্য আনা-নেওয়ার জন্য আপনাকে ৫০ টাকা দিতে হবে।
টাকা ফেরত (রিফান্ড)
১. ফেরত দেওয়া পণ্য ওয়্যারহাউজে পরীক্ষা করার পর, ৩-১০ দিনের মধ্যে টাকা ফেরত দেওয়া হবে।
২. যে পদ্ধতিতে টাকা পেমেন্ট করেছেন, সেই পদ্ধতিতেই ফেরত পাবেন। অথবা, আলোচনা করে আপনার সুবিধামতো উপায়ে ফেরত দেওয়া হবে।
৩. যদি পণ্য নষ্ট, ক্ষতিগ্রস্ত বা ভুল হয়, তাহলে নীলা ফেরত পাঠানোর খরচ দেবে এবং পুরো টাকা ফেরত দেবে।
৪. ৯০ দিনের মধ্যে ফেরত দিলে, ৪০০ টাকার কম দামের পণ্যের ক্ষেত্রে ডেলিভারি খরচ ছাড়া বাকি টাকা ফেরত দেওয়া হবে।
৫. ফেরত পাঠানোর খরচ রিফান্ডের মধ্যে ধরা হবে না (যদি না আমাদের ভুলের কারণে ফেরত হয়)।
৬. কিছু লেনদেনের খরচ (যেমন: কুরিয়ার সার্ভিস, পেমেন্ট গেটওয়ে) ফেরত নাও পাওয়া যেতে পারে।
যোগাযোগ
পরিবর্তন, ফেরত বা রিফান্ড নিয়ে কোনো প্রশ্ন থাকলে, আমাদের সাথে যোগাযোগ করুন: ই-মেইল support@neela.com.bd বা ফোন ০১৮০৫০৫৮১৮১।
Returns
Exchanges
Refunds
Contact
For any questions or assistance regarding exchanges, returns, or refunds, please contact us: Email support@neela.com.bd or phone 01805058181.
© All Rights Reserved.